জগন্নাথপুরে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার ৫ শত টাকা জরিমানা

জগন্নাথপুরে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার ৫ শত টাকা জরিমানা
হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরের কলকলিয়া বাজার এর চারটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বে  আজ ২১ শে এপ্রিল রোজ বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজারে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকায় ও মেয়াদোত্তীর্ন পণ্য রাখার অপরাধে সাগর স্টোরকে ৪ হাজার টাকা , তানিয়া স্টোরকে ৪ হাজার টাকা, নাফে নূর ষ্টোরকে ২ হাজার টাকা ও নিখিল স্টোরকে ১হাজার ৫ শত টাকা জরিমানা করেছেন।
এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের বিধান দেবনাথ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ন( র‌্যাব) সুনামগঞ্জ কোম্পানি -৩ এর ডিএডি মোঃ আব্দুল মান্নান সহ এক দল র‌্যাব সদস্য উপস্থিত ছিলেন।
সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম বলেন, জাতীয় ভোক্তা সংরক্ষণ আইনে মূল্য তালিকা না থাকায় ও মেয়াদোত্তীর্ন পণ্য রাখার অপরাধে ৪টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

আপনি আরও পড়তে পারেন